সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের নতুন সভাপতি জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আরিফ মোড়ল

মুন্সীগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের নতুন সভাপতি জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আরিফ মোড়ল

লিটন মাহমুদ,মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হিরণ কিরণ থিয়েটারের প্রতিষ্ঠাতা নাট্যকার, নির্দেশক ও অভিনেতা জাহাঙ্গীর আলম ঢালী ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অনিয়মিত সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর সাবেক সভাপতি আরিফ মোড়ল।  

 

আজ শনিবার বিকালে শহরের কাচারি এলাকায় জেলা শিল্পকলা একাডেমিতে সংগঠনটির সাধারণ সভা হয়। এতে সভাপতিত্ব করেন অভিজিৎ দাস ববি।  

বিগত কমিটির মেয়াদ শেষ হয়েছে চলতি বছরের জানুয়ারি মাসের ১৭ তারিখে। এরপর ৬ মাস মেয়াদে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। সেটিরও মেয়াদ শেষ হয় ২ মাস আগে। ফলে আজ বিশেষ সাধারণ সভার আহবান করা হয়। এতে জেলার ৬২টি সংগঠনের প্রায় সকল সংগঠনের পক্ষ হতে প্রতিনিধিরা উপস্থিত হন৷ পরে উপস্থিত সকলের সম্মতিক্রমে জাহাঙ্গীর আলম ঢালীকে সভাপতি এবং আরিফ মোড়লকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। 

 
সাংবাদিক সোনিয়া হাবিব লাবনীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক আরিফ উল ইসলাম, অনিয়মিত সাহিত্য সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি মোস্তফা আল মামুন টিটু, উদিচী শিল্পী গোষ্ঠীর সভাপতি স.ম কামাল, আনমনা প্রাঙ্গনের সভাপতি মোজাম্মেল হোসেন সজল, বিক্রমপুর থিয়েটারের সভাপতি হুমায়ুন ফরিদ, জেলা শিল্পকলা একাডেমির আবৃত্তি প্রশিক্ষক মাহাফুজুর রহমান লিপু, হিরণ কিরণ থিয়েটারের সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম স্বপন খোকা, সপ্তর্ষীর সাধারণ সম্পাদক জয়া দাস শিখা, আবৃত্তি শিল্পী হোসনে আরা ঝুমুর, তামান্না সরকার মনি, হিরণ কিরণ থিয়েটারের সাবেক সাধারনণ সম্পাদক শেখ মোহাম্মদ শামিম, সম্মিলিত নৃত্য শিল্পী পরিষদের সাধারণ সম্পাদক নুরুন্নবী মুন্না প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী